Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Tuesday, May 17, 2016

জিম্বাবোয়ে সিরিজে বিশ্রামে কোহালি-রোহিত | আনন্দবাজার

জিম্বাবোয়ে সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে কোহালি, ধবন ও রোহিতকে। আগামী ১১ জুন থেকে জিম্বাবোয়েতে সিরিজ খেলার কথা ভারতের। সেই সিরিজে ভারত তিনটি একদিনের ম্যাচ ও দু’টি টি২০ ম্যাচ খেলবে। এই সিরিজ দিয়েই শেষ হবে এবারের ক্রিকেট মরসুম।
বিসিসিআই তরফে খবর, গত ছ’মাস ধরে টানা খেলছেন বিরাট কোহালি ও রোহিত শর্মা। যে কারণে এই প্লেয়ারদের বিশ্রাম দিতে চাইছে বোর্ড। যাতে নতুন মরসুমে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে আবার দলের দুই বিশ্বস্ত ক্রিকেটারকে সুস্থভাবে পাওয়া যায়। শিখর ধবনেরও এই সিরিজে দলে জায়গা পাওয়া মুশকিল।
গত অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে কোহালি চারটি টেস্ট, ১০টি ওয়ান ডে ও ১৫টি টি২০ ম্যাচ খেলে ফেলেছেন কোহালি। যদিও এই তালিকায় আইপিএল নেই। একই অবস্থা রোহিতেরও। ছ’মাস ধরে টানা খেলছেন। তবে ধোনি দলে থাকছেন কী না তা নিয়ে কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। তিনিও টানা খেলছেন। যদি ধোনি না যায় তাহলে অজিঙ্ক রাহানে আসতে পারেন দলে। উইকেট কিপার হিসেবে আসতে পারেন লোকেশ রাহুল। এই সিরিজে দেখে নেওয়া হতে পারে বেশ কয়েকজন নতুন মুখকেও। মহম্মদ শামি ও মোহিত শর্মাও চোট সারিয়ে ফিরে এসেছেন। হরভজন সিংহ ও অমিত মিশ্রা, রবীন্দ্র জাদেজা জায়গা করে নেবেন জিম্বাবোয়ে সিরিজে। আইপিএল-এ ভাল খেলা ক্রুনাল পাণ্ডেও জায়গা করে নিতে পারেন ভারতীয় দলে। 

No comments:

Post a Comment