Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Tuesday, May 17, 2016

এটিকের প্রস্তাব মনে ধরেনি সনির | আনন্দবাজার

সনি নর্ডিকে দলে পাওয়ার জন্য মুম্বই এফ সি-র সঙ্গে যুদ্ধে নেমে পড়ল আটলেটিকো দে কলকাতা।মাঠে লোক টানার জন্য আই লিগের সেরা বিদেশিকে প্রবল ভাবেই টিমে চাইছেন কলকাতার কর্তারা। সেই ভাবনা থেকেই সোমবার সনির সঙ্গে আলোচনায় বসেছিলেন এটিকের অন্যতম এক মালিকের ছেলে সহর্ষ পারেখ।

হাইতির স্ট্রাইকারকে আর্থিক প্রস্তাবের পাশাপাশি মুম্বইয়ের চেয়ে এটিকের জার্সি পড়ে খেললে কতটা বাড়তি বিপণন পাবেন তা বোঝানো হয়। এমনকি স্পেনের কিছুটা নিচের সারির টিমে খেলার সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয় তাঁকে। কিন্তু তা সত্ত্বেও বরফ তেমন গলেনি বলেই খবর। দু’তিন দিন পর সিদ্ধান্ত জানাবেন বলে চলে আসেন সনি।
এটিকের প্রাক্তন টিডি সহর্ষ এবং সনি দু’জনেই এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। তবে এটিকের সঙ্গে আলোচনা সেরে এসে বাগান কর্তাদের কাছে সনি নাকি বলছেন, ‘‘কলকাতায় আমি খেলতে আগ্রহী ছিলাম। কারণ এখানে আমার অনেক ফ্যান আছে। কিন্তু এটিকের চেয়ে মুম্বইয়ের আর্থিক প্রস্তাব অনেক ভাল। তাই মুম্বইতে খেলার কথাই ভাবছি।’’ আইএসএলে এ বার মুম্বইয়ের টিম গড়ছেন সুনীল ছেত্রী। বাগানের প্রণয় হালদারকে তিনিই নিয়ে গিয়েছেন মুম্বইতে। জানা গিয়েছে, সনির সঙ্গে যোগাযোগ রাখছেন সুনীল। গত বারের তুলনায় বেশি টাকা দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন। এ দিকে বাগানের বিক্রমজিৎ সিংহকে নিল আটলেটিকো।  

No comments:

Post a Comment