Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Tuesday, May 10, 2016

সনি-সহ সাত ফুটবলারকে বিশ্রাম দিচ্ছেন সঞ্জয় | আনন্দবাজার


ফেডারেশন কাপে ট্রফি জয়ই এখন প্রধান লক্ষ্য মোহনবাগানের। তাই এএফসি  কাপে সাউথ চায়নার বিরুদ্ধে বুধবারের ম্যাচে সনি নর্ডি, কর্নেল গ্লেন-সহ প্রথম একাদশের সাত নিয়মিত ফুটবলারকে গুয়াহাটি নিয়ে যাচ্ছেন না বাগান কোচ। ফেড কাপের পর পর দুই শনিবারের সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের কথা ভেবে এঁদের বিশ্রাম দিচ্ছেন বাগান-কোচ।

লিগ শীর্ষে থেকে এএফসি কাপের নক আউট পর্বে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে বাগান। বুধবারের ম্যাচটি জেজেদের কাছে নেহাত-ই নিয়মরক্ষার। উল্টোদিকে ফেড কাপের সেমিফাইনালে শিলং লাজংকে পাঁচ গোল দিলেও ফিরতি লিগের ম্যাচ এখনও বাকি। যেটা আবার শিলংয়ে গিয়ে খেলতে হবে। তাই কোনও ঝুঁকি নিতে রাজি নন বাগান টিম ম্যানেজমেন্ট। সনি-গ্লেন ছাড়াও কিংশুক দেবনাথ, প্রণয় হালদার, বিক্রমজিৎ সিংহ, দেবজিৎ মজুমদার, ধনচন্দ্রকে বিশ্রাম দেওয়া হচ্ছে। এমন কী স্টপার লুসিয়ানো সাব্রোসাকে নিয়ে যাওয়া হলেও তাঁকেও খেলাবেন না বলেই জানিয়ে দিলেন সঞ্জয়। সোমবার বলছিলেন, ‘‘ফেডারেশন কাপই এখন আসল লক্ষ্য। তাই কিছু ফুটবলারকে বিশ্রাম দিচ্ছি। লুসিয়ানোকেও সঙ্গে নিয়ে যাচ্ছি। তবে খুব প্রয়োজন না পড়লে ওকেও খেলাব না। তবে যে টিমকে হংকং গিয়ে চার গোল দিয়ে এসেছি, তাদের বিরুদ্ধে ম্যাচ হারা চলবে না। কারণ মোহনবাগানের সম্মান তো জড়িয়ে রয়েছে।’’
আজ মঙ্গলবার সকালে গুয়াহাটি যাচ্ছে সবুজ-মেরুন ব্রিগেড। বিকেলে হাল্কা প্র্যাকটিস করার কথা তাদের। বুধবার ম্যাচ খেলে সরাসরি শিলং চলে যাবে বাগান। সনিরা দলের সঙ্গে যোগ দেবেন ওই দিনই।

No comments:

Post a Comment