Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Monday, May 16, 2016

“দলের ভিতরে সংহতির অভাব রয়েছে”, ক্ষোভে ফেটে পড়লেন বেলো | এনাডু সোনার বাংলা


কলকাতা, ১৬ মে : “ডিফেন্সে তো আমি একা খেলিনি। গোল বাঁচানোর দায় আমার একার নয়। আর স্ট্রাইকাররা গোল করতে না পারলে আমরা তো আর গোল করে আসতে পারব না। দলের মধ্যে কেন সংহতির অভাব ছিল, সেই বিষয়টা কি কর্তারা ভেবে দেখেছেন?” আগামী মরশুমে দল থেকে বাদ পড়ছেন শুনে এভাবেই রাগে ফেটে পড়লেন বেলো রাজ্জাক।


আই লিগ ও ফেডারেশন কাপের ব্যর্থতার পরে দলের ফুটবলারদের নিয়েই মোহভঙ্গ হয়েছে লাল-হলুদ কর্তাদের। সামনের মরশুমে অধিকাংশ ফুটবলারকেই ছেঁটে ফেলার পরিকল্পনা রয়েছে। এই তালিকায় যেমন অনেক স্বদেশি ফুটবলার রয়েছেন, তেমনি রয়েছেন বিদেশিরাও। রন্টির মতো বেলো রাজ্জাককেও সামনের মরশুমে রাখা হবে না। কারণ ব্যর্থতার জন্য তাঁর দিকেও অভিযোগের আঙুল উঠেছে। তাতেই ক্ষিপ্ত এই নাইজেরিয়ান স্টপার। ইস্টবেঙ্গলের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

ইস্টবেঙ্গলের সিদ্ধান্ত জানার পর বেলো বলেছেন, “সামনের মরশুমে ইস্টবেঙ্গল আমাকে রাখবে না। তাতে আমার কিছু যায় আসে না। আমার ক্লাবের কোনও অভাব হবে না। তবে ওদের কাছ থেকে একটু সৌজন্য আশা করেছিলাম। নতুন দলে গিয়ে দেখিয়ে দেব বেলো ফুরিয়ে যায়নি।”

No comments:

Post a Comment